কাদের খানের মৃত্যু গুজব

অনলাইন ডেস্ক : গতকাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে খবর রটেছিল মারা গেছেন অভিনেতা কাদের খান। কিন্তু সেই খবর আদৌ সত্যি নয়। এমনটাই জানিয়েছেন কাদের খানের ছেলে সরফরাজ খান। বর্ষীয়ান এই অভিনেতার মৃত্যু নিয়ে গুজব ছড়িয়ে যাওয়ার পরই তিনি সংবাদসংস্থা পিটিআই-কে একথা জানান।

গণমাধ্যমকে সরফরাজ বলেছেন, ‘এই খবরটা সম্পূর্ণ মিথ্যে। আমার বাবা হাসপাতালে।’ শ্বাসকষ্ট নিয়ে কানাডার হাসপাতালে চিকিৎসাধীন বলিউডের প্রবীণ অভিনেতা কাদের খান। ৮১ বছরের অভিনেতাকে রেগুলার ভেন্টিলেটর থেকে ইরচঅচ ভেন্টিলেটরে স্থানান্তরিত করা হয়েছে। তবে তার শারীরিক অবস্থা সঙ্কটজনক।

সুপ্রানিউক্লিয়ার পালসিতে আক্রান্ত কাদের খান। এই রোগে মানুষের স্মৃতিভ্রংশ হয়। হাঁটতে পারেন না ও শরীরে ভারসাম্য থাকে না। অমিতাভ বচ্চন শুক্রবার টুইট করে কাদের খানের দ্রুত আরোগ্য কামনা করেন। অমিতাভ টুইটারে লেখেন, ‘কাদের খান একজন অসাধারণ প্রতিভা। হাসপাতালে রোগশয্যায় তাকে স্টেজে পারফর্ম করতে দেখেছি, দেখেছি সিনেমার অনবদ্য স্ক্রিপ্ট লেখার দক্ষতা। দারুণ বন্ধু, অনেকেই জানেন না উনি এক সময় অঙ্কের শিক্ষক ছিলেন।’

বলিউডে কম করেও ৩০০ টি ছবিতে অভিনয় করেছেন তিনি, এবং সংলাপ লিখেছেন ২৫০ টি ছবির জন্য। রাজেশ খান্না অভিনীত ‘দাগ’ ছবি দিয়ে ১৯৭৩ সালে বলিউড জীবন শুরু করেন কাদের খান।

Facebook Comments

You May Also Like

%d bloggers like this: