ব্রাহ্মণবাড়িয়ায় স্থগিত ৩ কেন্দ্রে ভোটগ্রহণ চলছে

অনলাইন ডেস্ক : ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের স্থগিত হওয়া তিন কেন্দ্রে পুনরায় ভোটগ্রহণ শুরু হয়েছে। বুধবার (০৯ জানুয়ারি) সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে চলবে বিকেল ৪টা পর্যন্ত। ভোটকেন্দ্রে সকাল থেকেই পুরুষ ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত।

আশুগঞ্জ উপজেলার বাহারদুরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, যাত্রাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও সোহাগপুর দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রগুলোতে ২০টি বুথে ভোটগ্রহণ চলছে।

উপজেলার বিভিন্ন সরকারি ও বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের ৩ জন প্রিজাইডিং কর্মকর্তা, ২০ জন সহকারী প্রিজাইডিং কর্মকর্তা ও ৪০ জন পোলিং কর্মকর্তার দায়িত্ব পালন করছেন। ৭টি স্ট্রাইকিং ফোর্স ও ১৩টি ভ্রাম্যমাণ দল মোতায়েন করা হয়েছে। এছাড়া দুই প্লাটুন বিজিবি ও ৩ গাড়ি র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যরাও দায়িত্ব পালন করছে।

ওই আসনে গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে (বাতিলকৃত তিন কেন্দ্র বাদে) বিএনপি মনোনীত প্রার্থী সাত্তার ধানের শীষ প্রতীকে- ৮২৭২৩ ভোট পেয়ে প্রথম এবং কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ সহ-সভাপতি, স্বতন্ত্র প্রার্থী মঈন উদ্দিন কালার ছড়ি প্রতীকে ৭২৫৬৪ ভোট পেয়ে দ্বিতীয় হন। দুই প্রার্থীর ভোটের পার্থক্য- ১০১৫৯, ভোট এবং স্থগিতকৃত তিনটি কেন্দ্রের ভোটার সংখ্যা- ১০৫৭৪ ভোট। স্থগিতকৃত তিন কেন্দ্রের ভোটার সংখ্যা ও দুই প্রার্থীর প্রাপ্ত ভোটের পার্থক্যের বিয়োগফল ৪১৫ ভোট।

Facebook Comments

You May Also Like

%d bloggers like this: