বগুড়ার শেরপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১, আহত ১৮

শেরপুর (বগুড়া) ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুরের দশমাইল এলাকায় গত শনিবার দিবাগত রাতে ট্রাক ও যাত্রীবাহী কোচের সংঘর্ষে শাহ আলম (৩২) নামের একজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ৬ নারীসহ ১৮ জন আহত হয়েছেন। আহতদের বগুড়া শজিমেক হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।
জানা যায়, লালমনিরহাট থেকে ঢাকাগামী ডি.আর পরিবহনের একটি কোচ (ঢাকা মেট্রে ব ১৩-০৪৯৫) যাওয়ার সময় গত শনিবার রাত সাড়ে ১২টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুরের গাড়িদহ ইউনিয়নের দশমাইল এলাকায় বগুড়াগামী একটি ট্রাককে চাপা দেয়। এতে ৬ নারী সহ ১৮ জন আহত হয়। শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং হাইওয়ে পুলিশ আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় কোচের যাত্রী লালমনিরহাট জেলার শাহ আলম নামের একজনের মৃত্যু হয়েছে বলে বগুড়া মেডিক্যাল পুলিশ ফাঁড়ির এসআই আব্দুল আজিজ নিশ্চিত করেছেন।
আহত হলেন যারা- লালমনিরহাটের শরিফুল (২০),আফাজ মিয়া (২৮), নুরুজ্জামান (২৫), হানিফ মিয়া (২৭), রহমত আলী (২৫), আইয়ুব আলী (৩৭), রুবেল মিয়া (২৬), মুঞ্জু মিয়া (২৮), সুবর্ণা খাতুন (২৪) টাঙ্গাইল জেলার লুৎফুর রহমান (৩২), মাহফুজা খাতুন (২৮), ঢাকা মিরপুর এলাকার আয়েশা খাতুন (৬), আমিশা খাতুন (৭), রোজিনা খাতুন (২৩)। হাইওয়ে পুলিশের এসআই কাজল কুমার নন্দী জানান, দুর্ঘটনাকবলিত বাসটি আটক করেছে পুলিশ।

শেখ মঞ্জুরুল হক শেরপুর, বগুড়া প্রতিনিধি

Facebook Comments

You May Also Like

%d bloggers like this: