বগুড়ার শেরপুরে আওয়ামীলীগের দু পক্ষের সংঘর্ষ ॥ আহত ১

শেরপুর(বগুড়া)সংবাদদাতা:
বগুড়ার শেরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আওয়ামীলীগের দুই পক্ষের সংঘর্ষে আওয়ামীলীগ নেতা সেলিম রেজা (৩৫) আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ১৯ মার্চ সোমবার বিকাল ৪টার দিকে এ ঘটনাটি ঘটেছে।
জানা যায়, উপজেলার প্রকল্প বাস্তবায়ন (পিআইও) অফিস থেকে খামারকান্দি ইউনিয়নের ঝাজর হাটখোলা বাজারে ৫’শ মিটার সলিং কাজের জন্য রাস্তা খোড়াখুড়ি চলছিল। এ সময় উপজেলার খামারকান্দি ইউনিয়নের ঝাজর গ্রামের মৃত হায়দার মন্ডলের ছেলে স্থানীয় সাংসদের আস্থা ভাজন ও ডিও ব্যবসায়ী আব্দুল মোমিন ওরফে মহসিনের ছোট ভাই আব্দুর রাজ্জাক ও স্বপন একই গ্রামের সাবেক ইউপি সদস্য আলহাজ্ব শহিদুর রহমানের ছেলে উপজেলা আওয়ামীলীগের সদস্য সেলিম রেজার দোকানের সামনের জায়গা বেশী করে নিয়ে শ্রমিকদের রাস্তা খোঁড়ার কাজ করতে বলে। এসময় সেলিম রেজা তার দোকানের সামনের কাজে বাধা দিলে রাজ্জাক ও স্বপন ক্ষিপ্ত হয়ে সেলিমের মাথায় ধারালো চাকু দিয়ে আঘাত করে। এতে সে গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন সেলিমকে উদ্ধার করে চিকিৎসার জন্য শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়।
এ ব্যাপারে আহত সেলিম রেজা জানান, গত ইউপি নির্বাচনে স্থানীয় এমপি’র আস্থাভাজন প্রতিনিধি আব্দুল মোমিন ওরফে মহসিনের বিপক্ষে দলীয় মনোনয়ন চাওয়ায় তখন থেকেই তারা আমার উপর ক্ষিপ্ত ছিল এবং বহিঃপ্রকাশ হিসেবে এহেন ঘটনা ঘটান। এ ব্যাপারে শেরপুর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে আহতের বড়ভাই শাহীন জানিয়েছেন।
এ প্রসঙ্গে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো: রফিকুল ইসলাম জানান, ঘটনা শুনেছি, অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Facebook Comments

You May Also Like

%d bloggers like this: