নাটককে শিল্প ঘোষণার দাবি জানালেন সালাউদ্দিন লাভলু

চলচ্চিত্রের মতো নাটককেও শিল্প ঘোষণার দাবি জানালেন ডিরেক্টরস গিল্ডের নব নির্বাচিত সভাপতি সালাউদ্দিন লাভলু। একই সঙ্গে পরিচালকদের নিজস্ব আইডেন্টিটি চাইলেন তিনি। সোমবার বিকেলে ডিরেক্টরস গিল্ডের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ শেষে বক্তব্যে এই দাবি জানান লাভলু। এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম।

আরও পড়ুন : তত্ত্বাবধায়কের দায়িত্বে মুহাম্মদ মোস্তফা কামাল রাজ
তারানা হালিম তার বক্তব্যে সালাউদ্দিন লাভলু’র দাবির বিষয়টি গুরুত্বের সঙ্গে বিবেচনার আশ্বাস দেন। একই সঙ্গে পরিচালকদের সমস্যা ও দাবি সংক্রান্ত বিষয় নিয়ে তাদের সঙ্গে একটি নির্দিষ্ট দিনে আলোচনার আশ্বাস দেন। তারানা হালিম জানান, টেলিভিশন শিল্পীদের জন্য অতীতে যে রাষ্ট্রীয় পুরস্কার ছিল সেটি পুনরায় চালুর উদ্যোগ নেয়া হয়েছে।

ডিরেক্টরস গিল্ডের নতুন কমিটির সদস্য হিসেবে শপথ নিয়েছে- সভাপতি সালাহউদ্দিন লাভলু, সাধারণ সম্পাদক এস এস হক অলিক। সহ-সভাপতি কচি খন্দকার, শহীদ রায়হান এবং বদরুল আনাম সৌদ। যুগ্ম সাধারন সম্পাদক হৃদি হক ও ফরিদুল হাসান। অর্থ সম্পাদক সাজ্জাদ হোসেন সনি, সাংগঠনিক সম্পাদক তুহিন হোসেন, প্রচার সম্পাদক পিকলু চৌধুরী।

কার্যনির্বাহী সদস্যরা হচ্ছেন- গাজী রাকায়েত, রাশেদা আক্তার লাজুক, শিহাব শাহীন, প্রীতি দত্ত, ফেরারী অমিত, মারুফ মিঠু, শেখ রুনা, সহিদ-উন-নবী, সাজ্জাদ সুমন এবং মাহমুদ দিদার।

সারাবাংলা/পিএম

আরও পড়ুন :
অংশুর পরিচালনায় সুনেহরা হবেন নাসিমা
ডিরেক্টরস গিল্ডের নতুন কমিটির শপথ
সাহসী নাদিয়ার পাশে রোকেয়া প্রাচী
আগামী বছর বাজবে রণবীর-আলিয়ার বিয়ের সানাই!

Facebook Comments

You May Also Like

%d bloggers like this: