বগুড়ার শেরপুরে আওয়ামীলীগের সম্মেলনে- মজিবর রহমান মজনু

শেরপুর (বগুড়া) প্রতিনিধিবগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মজিবর রহমান মজনু বক্তব্য রাখছেন, তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নত দেশে পরিণত হয়েছে। এবং দেশের উন্নয়নে জননেত্রী শেখ হাসিনার হাত আরো শক্তিশালী করতে তৃণমূলে একীভুক্ত হয়ে কাজ করতে হবে সবাইকে।

তিনি বলেন স্থানীয় পর্যায়ের সকল নেতাকর্মীদের হিংসা-বিদ্বেষ, মান-অভিমান ভূলে জনগনের সার্বিক উন্নয়নের যোগ্য নেতৃত্বই প্রধান্য দিতে এক কাতারে দাড়াতে হবে। এবং আগামী ৭ই ডিসেম্বর বগুড়া জেলা আওয়ামী লীগের সম্মেলন সফল করে শক্তিশালী কমিটি গঠনের মাধ্যমে দলের অগ্রযাত্রা নিশ্চিত করতে হবে।

১৪ নভেম্বর বৃহস্পতিবার বিকাল ৫টায় বগুড়ার শেরপুরের জেলা পরিষদ অডিটোরিয়ামে বিশাল কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য তিনি উপরোক্ত কথা বলেন।

ছবি: তুষার আহমেদ

শেরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুস সাত্তারের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া-৫(শেরপুর-ধনুট)আসনের জাতীয় সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি তোফাজ্জল হোসেন দুলু যুগ্ম সম্পাদক রাগিবুল আহসান রিপু, টি জামিন নিকেতা, মুঞ্জুরুল আলম মোহন, সাংগঠনিক সম্পাদক প্রদীপ কুমার রায়, আসাদুর রহমান দুলু, শ্রম বিষয়ক সম্পাদক রুহুল মোমিন তারেক, মাশরাফি হিরো, শহর আওয়ামী লীগ নেতা মকবুল হোসন, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আবুল কালাম আজাদ, শাহজান আলী, আব্দুল হান্নান, মনিরুজ্জামান জিন্নাহ প্রমুখ।

উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আহসান হাবীব আম্বিয়ার সঞ্চালনায় কর্মীসভায় উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিক লীগ, মহিলালীগ, নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এ সম্মেলনের শুরুতেই জাতীরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ দলের জাতীয় ও স্থানীয় প্রয়াত নেতাদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *