সেতুমন্ত্রীর উপন্যাস অবলম্বনে ‘গাঙচিল’ ছবির শেষ লটের শুটিং

অনলাইন সংস্করণ: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের গাঙচিল উপন্যাস অবলম্বনে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় ‘গাঙচিল’ ছবির শেষ লটের শুটিংয়ের কাজ চলছে। শুটিং চলবে একটানা সাতদিন।

শনিবার থেকে শেষ লটের কাজ শুরু হয়েছে বলে নিশ্চিত করেছেন সিনেমা নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামুল।

নির্মাতা জানান, এই ছবিতে প্রধান নায়কের চরিত্রে অভিনয় করছেন ফেরদৌস ও নায়িকা পূর্ণিমা। ছবিতে সাংবাদিকের চরিত্রে ফেরদৌস ও এনজিও কর্মীর চরিত্রে অভিনয় করছেন পূর্ণিমা।

বিশেষ চরিত্রে রয়েছেন কলকাতার অভিনেত্রী ঋতূপর্ণা সেনগুপ্তা। ছবিটি প্রযোজনা করছে ইচ্ছেমত ও নুজহাত ফিল্মস। সিনেমার চিত্রনাট্য লিখেছেন মারুফ রেহমান ও প্রিয় চট্টোপাধ্যায়।

সিনেমায় আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, আনিসুর রহমান মিলন, আহসানুল হক মিনু প্রমুখ। এছাড়াও শেষ লটের শুটিংয়ে ছবিটির প্রায় সব অভিনেতা-অভিনেত্রী অংশ নিবেন।

নঈম ইমতিয়াজ নেয়ামুল জানান, ‘গাঙচিল’ মন্ত্রীর নিজ নির্বাচনী এলাকার একটি গ্রামের নাম। মূলত গাঙচিল গ্রামের মানুষের জীবনযাত্রার চিত্র নিয়ে উপন্যাসটি রচিত হয়েছে। আর এই গল্প অবলম্বনে তৈরি হচ্ছে গাঙচিল সিনেমা। কোম্পানীগঞ্জে টানা সাতদিন শুটিং শেষে ঢাকায় অল্প কিছু কাজের মাধ্যমে ছবির কাজ শেষ হয়ে যাবে বলে তিনি আশা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *